দাপট বেড়ে গেছে বিদ্যা বালানের


বলিউডের সর্বত্র এখন আলোচনায় উঠে এসেছেন বিদ্যা বালান। বিশেষ করে ‌ ‘ডার্টি পিকচার’ ছবিটি ব্যবসা সফল হওয়ায় বেড়ে গেছে তার দাপট। অবশ্য এটাও ঠিক যে, পুরো ছবিটি তিনি একাই টেনে নিয়ে গেছেন। বিদ্যার পাশে অন্যরা ছিলেন এ ছবিতে ম্লান।

সম্প্রতি মিডিয়ার কাছে ‌ ‘ডার্টি পিকচার’-ছবিতে অভিনয়ের অভিজ্ঞতা প্রসংগে মতবিনিময় করেন বিদ্যা বালান। ছবিতে নিজের অভিনয়ের প্রতিই তিনি গুরত্ব দিয়েছেন, অন্যদের অভিনয় করার সুযোগ দেননি।এ রকম একটি সমালোচনার জবাবে তিনি বলেন, অবশ্যই অমি একজন খুব স্বার্থপর ও লোভী অভিনেত্রী। আমি অন্যদের অভিনয়ের প্রতি দৃষ্টি না দিয়ে সবসময় নিজের চরিত্রটিকেই ভালোভাবে ফুটিয়ে তুলতে চাই। কারণ অন্যদের অভিনয় দেখার দায়িত্ব পরিচালকের, ওটা আমার কাজ নয়। শুধু স্বার্থপর নই, আমি খুবই লোভী অভিনেত্রী। আমি বিভিন্ন ধরনের চলচ্চিত্র ও চরিত্রে অভিনয় করতে চাই। নিজেকে কোনো নির্দিষ্ট গণ্ডি বা সীমার মধ্যে আমি আটকে রাখতে রাজি নই। স্ক্রিপটি শুধু নারীকেন্দ্রিক হলেই যে তাতে আমি কাজ করবো এধরণের কোনো চিন্তা-ভাবনা নেই। চলচ্চিত্রটি ভাল হলে এবং এতে আমার চরিত্রটি মনমতো হলে আমি অবশ্যই তাতে অভিনয় করবো।

বলিউডের ৩৩ বছর বয়সী তারকা-অভিনেত্রী বিদ্যা বালান তার ব্যক্তিজীবন সম্পর্কে বলেন, এই তো বেশ ভালো আছি। অভিনয়ের জন্য পুরো সময় আর মনোযোগ দিতে পারছি। এই নিয়েই ঈশ্বরের আশীর্বাদে আমি সুখি। এখনই আমি বিয়ে নিয়ে ভাবছি না। তবে আমি বিয়েতে বিশ্বাসী। তাই অবশ্যই আমাকে বিয়ের কথা ভাবতে হবে। দীর্ঘ সময়ের জন্য এটাকে আমি এড়িয়ে থাকতে পারবো না। তবে এখন বিষয়টিকে আমি পাশ কাটিয়ে যাচ্ছি। সময় হলে অবশ্যই বিয়ে করবো।

Advertisements
ট্যাগ সমুহঃ

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s

%d bloggers like this: