শরীর প্রদর্শননির্ভর চরিত্রে জিয়া খান


 দৈনিক উষ্ণআলো |সোমবার, ১২ ডিসেম্বর ২০১১

তখন তার বয়স ছিল মাত্র ১৬। অমিতাভ বচ্চনের সঙ্গে ‘নিঃশব্দ’ ছবিতে অভিনয়ের মধ্যে দিয়ে বলিউডে পা রেখেছিলেন জিয়া খান। সেই বয়সেই ব্যাপক খোলামেলা পোশাকে অভিনয় করে আলোচনার কেন্দ্রবিন্দুতে অবস্থান করেছিলেন তিনি।

‘নিঃশব্দ’ ছবির মাধ্যমেই মিস্টার পারফেকশনিস্ট অভিনেতা হিসেবে খ্যাত আমির খানের নজরে চলে আসেন জিয়া। যার ফলশ্রুতিতে সুযোগ পান ‘গজনী’র মতো সুপারহিট ছবিতে অভিনয়ের। এরপর বেশ ক’জন অভিনেতার বিপরীতেই অভিনয় করেছেন তিনি। এবার নতুন একটি ছবিতে সম্পূর্ণ শরীর প্রদর্শননির্ভর একটি চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

মূলত এ সময়ের তরুণ-তরুণীদের মানসিক ও শারীরিক সম্পর্কের বিভিন্ন দিক বিভিন্নভাবে তুলে ধরা হবে এই ছবির কাহিনীতে। ছবিটি পরিচালনা করছেন অনুরাগ বাসু। এ ছবিতে জিয়া খানের ব্যাপক যৌন আবেদনের বিষয়টিকেও বেশ ভালভাবে ফুটিয়ে তোলা হবে, সে কারণে পরিবর্তন আসছে জিয়ার হেয়ার স্টাইল, মেকওভার থেকে শুরু করে পোশাক-আশাকের ধরনসহ প্রতিটি ক্ষেত্রে।

এ ছবির জন্য ইতিমধ্যেই আরও ২ কেজি ওজন কমিয়েছেন জিয়া, যার ফলে তার শারীরিক যৌন আরও বেড়েছে বলেই বলছেন সবাই। আর এ ছবির জন্য যৌনটাকেই মুখ্য হিসেবে ধরা হচ্ছে। ছবিটিতে অভিনয় বিষয়ে জিয়া খান বলেন, ছবিতে যথারীতি হট জিয়া খানকেই দর্শকরা দেখতে পাবেন। উপভোগের পাশাপাশি ছবিটি তরুণদের জন্য একটি মেসেজও বহন করবে। সব মিলিয়ে কমপ্লিট একটি প্যাকেজের ছবি হচ্ছে এটি। সবারই ভাল লাগবে আশা করি।

Advertisements

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s

%d bloggers like this: