বোনের গর্ভে ভাইয়ের সন্তান


দৈনিক উষ্ণআলো   19 নভেম্বর ২০11 |বিশেষ প্রতিনিধি |

পিতামাতার বিচ্ছেদের কারণে বিরল এক ঘটনা ঘটেছে। বিশ্ববিদ্যালয়ে দেখা-সাক্ষাতের পর প্রেম হয়েছে এক যুবতী ও এক যুবকের। কিন্তু তারা দু’জনেই ওই পিতামাতার সন্তান। একথা তারা জানতো না।

কারণ, তাদের পিতামাতার যখন বিচ্ছেদ হয়েছে তখন তারা একেবারে শিশু। ফলে কেউ কাউকে চিনতে পারেনি। এভাবেই তাদের মধ্যে প্রেম।

এখন ওই যুবতীর গর্ভে ওই যুবকের সন্তান। তারা বিয়ে করার আগে তাদের পিতামাতাকে হাজির করতে বলে। দেখা-সাক্ষাৎ করাতে বলে উভয়ের পিতামাতাকে। সে অনুযায়ী হাজির হয় দু’জোড়া নয়, মাত্র এক দম্পতি। তারাই ওই যুবক ও যুবতীকে নিজেদের সন্তান বলে দাবি করলেন। অমনি বিস্ময়ে, কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়ে ওই যুবক ও যুবতী।   এ খবর দিয়েছে অনলাইন ডেইলি মেইল। এতে বলা হয়, ওই যুবক ও যুবতী আফ্রিকান বংশোদ্ভূত। তারা দক্ষিণ আফ্রিকার মপুমালাঙ্গা প্রদেশের অধিবাসী।

তারা বিশ্ববিদ্যালয় জীবনে চুটিয়ে ৫ বছর প্রেম করেছে। যার ফলে যুবতীটি এখন অন্তঃসত্ত্বা। আগামী মাসেই তার সন্তান জন্ম দেয়ার কথা। তাদের পিতামাতার বিচ্ছেদ ঘটে ১৯৮৩ সালে। ওই সময়ে তাদের পিতা তাদের মাতার সঙ্গে প্রতারণা করছিলেন বলে অভিযোগ ছিল। ফলে দু’সন্তান প্রতিপালিত হয় ভিন্ন ভিন্ন পরিবারে। মেয়েটি থাকে তার মায়ের সঙ্গে। আর ভাইটি থাকে তার পিতার সঙ্গে।

তারা প্রতিপালিত হতে থাকে নেলসপ্রুইট ও বাশবাকব্রিজ এলাকায়। এরপর তাদের মধ্যে আর দেখা হয় নি কখনও। কিন্তু বিশ্ববিদ্যালয়ে গিয়েই তাদের দেখা-সাক্ষাৎ। স্বাভাবিকভাবেই তাদের কাউকে কারও চেনার কথা নয়। তাই দু’জনের মধ্যে জমে ওঠে প্রেম। গত সপ্তাহে তারা রাজি হয় বিয়ে করার জন্য। বর্তমানে ভাইবোন সম্পর্কের ওই যুবক ও যুবতী আলাদা থাকছে। তারা বিষয়টি কিভাবে মোকাবিলা করা যায় তা নিয়ে ভাবছে। বিচ্ছেদে থাকা পিতামাতার সঙ্গে আলোচনা চলছে। তবে এখনও বেরিয়ে আসেনি ওই বিষম প্রেম ও পিতৃত্ব-মাতৃত্ব সমস্যার সমাধান হবে কিভাবে ????????

Advertisements
ট্যাগ সমুহঃ

2 টি মন্তব্য to “বোনের গর্ভে ভাইয়ের সন্তান”

  1. হেহ হেহ হেহ মজা পেলুম

  2. very interesting story but its very sad story good bless their.

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s

%d bloggers like this: