ফখরুল হাসিনার উদ্দেশে ১৫ মামলার খবর কী?


ফরমুলার খবরের উদ্দেশে আগুল পদর্শণ

বিএনপির প্রাপ্তবয়স্ক মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে বলেছেন, ‘আপনার বিরুদ্ধে ১৫টি মামলা ছিল। সে মামলার খবর কী? এর মধ্যে একটি বঙ্গবন্ধু ফাউন্ডেশনের দুর্নীতির মামলা।

এই ফাউন্ডেশনের তহবিলে ৩০০ কোটি টাকা ভেঁজে খেঁয়ে ফেলেছেন । ব্যবসায়ী নূর আলী চেকের মাধ্যমে টাকা দিয়েছেন। আপনার ঘনিষ্ঠ আত্মীয় শেখ ফজলুল করিম সেলিম তা স্বীকারও করেছেন। সেই মামলা তুলে নিয়ে এখন বিরোধীদলীয় নেত্রীর বিরুদ্ধে নতুন নতুন ফরমুলা দেওয়া হচ্ছে।’

ফখরুল আরও বলেন, ‘সরকারের সঙ্গে আর কোনো আপস নেই। ফ্যাসিস্ট এই সরকারের পতন ঘটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠার লক্ষ্যে দুর্বার গণ-আন্দোলন গড়ে তুলতে হবে। তিনি আজ বুধবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলা ও দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে বিএনপির ঢাকা মহানগর কমিটি এ প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।
খালেদা জিয়ার বিরুদ্ধে দুদকের দায়ের করা মামলা প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, ‘এটা কোনো মামলাই হতে পারে না। জিয়া অরফানেস ট্রাস্ট একটা দাতব্য প্রতিষ্ঠান। দলের লোকের টাকায় এ প্রতিষ্ঠান চলে।আমরা তাতে চাদা দিয় ।চাইলে আমরা সেগুলা খেতে পারি।

যেখানে দেশের টাকা খেয়ে হজম হয়ে গেছে । আর এ তো আমাদের টাকা
ঢাকা মহানগর কমিটি আহ্বায়ক সাদেক হোসেন খোকার সভাপতিত্বে সভায় দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও সহসভাপতি আবদুল্লাহ আল নোমান বক্তব্য দেন।

Advertisements

5 টি মন্তব্য to “ফখরুল হাসিনার উদ্দেশে ১৫ মামলার খবর কী?”

  1. সাবধান !! বলচেন কি? উনি হচ্ছেন বঙ্গ কন্যা উনার কোন অপরাধ নাই। উনার বিরোদ্ধে কথা বলা আর স্বাধীনতার বিরোদ্ধে কথা বলা সমান। ফখরুল সাহেব আর বাড়বেন না। সরকার যদি আপনার বিরোদ্ধে কিছু নাও করে আদালত কিন্তু সরকারের উপর রোল যারি করতে পারে এই বলে যে, ফখরুল সাহেব বঙ্গ কন্যার বিরোদ্ধে যে কথা বলেছেন প্রশাসন কেন তার বিরোদ্ধে ব্যবস্থানিতে পারলো না। তার পর আরও একটি হাইকোর্টের আদেশ হতে পারে বঙ্গ কন্যা বাংলাদেশে যা ইচ্ছা তাই করবে, এর বিরোদ্ধে কোন কথা বললে তা আদালত অবমাননা হবে।

  2. বঙ্গবন্ধু ফাউন্ডেশনে শেখ হাসিনা দুর্নীতি করে থাকলে, তথ্য প্রমান নিয়ে দুদকে যান অথবা আপনারা নিজেরাই কোটে গিয়ে মামলা করতে পারেন। আপনাদেরতো আইনজিবীর অভাব নাই। তা না করে নিজেদের অপকম -শাক দিয়ে মাছ ঢাকার ছেষটা করছেন কেন ?বঙ্গবন্ধু ফাউন্ডেশনের টাকায় ৩০০০ গরীব এতিম লেখাপড়া করছে। আর জিয়া অরফানেস ট্রাস্টের টাকায় আপনারা তারেক কোকোর নামে জমি কিনেন। এসব বনদ করুন।

  3. আপনারতো সাহস কম না। একথা জিজ্ঞেস করছেন – এখন আপনার বিরূদ্ধে ১৫টা মামলা হবে, আরো বেশীও হতে পারে। ছিনতাই – গরুচুরি – মুলাচুরি – ক্ষেতের শশা চুরি কোন মামলাই বাদ যাবেনা। আর আমাদের সাহারা বাহিনী তাদের দক্ষতা প্রদর্শন করবে এসব মামলায়।

  4. ঐগুলাকে ওনারা ডাষ্টবিনে ফেলে দিয়েছেন। আপনারা খুঁজে এনে প্রিজারভেটিব দিয়া রাখেন। আগামীবার যদি ক্ষমতায় আসেন তাহলে তরতাজা ভাবে হাইকোর্টে পাঠাতে পারবেন।

  5. একটা কথা আরছে না, ”জোর জার মুল্লুক তার”। উনারা তো এখন ক্ষমতায় তাই ঐ ১৫ মামলা খেয়ে ফেলেছে। এটা কোন ব্যাপার না। ক্ষমতা থাকলে কতো কি যে করা যায় তা বর্তমান সরকার দেখিয়ে দিয়েছে। শশা,মূলা.গরু চুরির মামলা করবে ফখরুলের বিবুদ্ধে। আরে করবেনই তো ক্ষমতায় আছেন না এখন? করেন যতো পারেন। তবে একটা কথা মনে রাখেন, গাছ বেশি লম্বা হলে বাতাশে তার মাথা ভেঙ্গার সম্ভাবনা বেশী থাকে।

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s

%d bloggers like this: