সর্বকালের সর্বশ্রেষ্ট দেশপ্রেমিকে ভুষিত শেখ হাসিনা


শেখ হাসিনার চেয়ে বড় দেশপ্রেমিক একটি লোকও নেই, একটি  মেয়ে আছে : আইন প্রতিমন্ত্রী

 

বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে কারো পুটো ঠিক থাকবে না

আইন প্রতিমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, শেখ হাসিনার চেয়ে বড় দেশপ্রেমিক বাংলাদেশে একটি লোকও নেই। কারণ তিনি স্বাধীনতার মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধুর লোক।
গতকাল শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত পপসম্রাট আজম খানের স্মরণসভায় আইন প্রতিমন্ত্রী এসব কথা বলেন।
কামরুল ইসলাম বলেন, বিরোধীদলীয় নেত্রী বেগম খালেদা জিয়ার ছেলে তারেক রহমান ও আরাফাত রহমান কোকো শ্রমিক ভিসায় মালয়েশিয়া যাওয়ার চেষ্টা করছেন।
বিরোধী দলের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে আইন প্রতিমন্ত্রী বলেন, বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে কারো  পুটো ঠিক থাকবে না।

আন্দোলনের নামে বিরোধী দল প্রকৃতপক্ষে যুদ্ধাপরাধীদের পুটো রক্ষা করতে চায়। আইন প্রতিমন্ত্রী আরও বলেন, যে স্বপ্ন নিয়ে আজম খানের মতো হাজার হাজার যোদ্ধা মুক্তিযুদ্ধে অংশ নিয়ে দেশকে স্বাধীন করেছেন, সে দেশে মুক্তিযোদ্ধারা কোনো ষড়যন্ত্রকেই সফল হতে দেবেন না।
স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিম সদস্য ইউসুফ হোসেন হুমায়ুন। সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহসভাপতি চিত্রনায়ক ফারুক। সভায় উপস্থিত ছিলেন সাংস্কৃতিক ব্যক্তি সৈয়দ হাসান ইমাম। বিজ্ঞপ্তি।

Advertisements

2 টি মন্তব্য to “সর্বকালের সর্বশ্রেষ্ট দেশপ্রেমিকে ভুষিত শেখ হাসিনা”

  1. ভালো।তবে আমরা উনার দেশপ্রেম দেখতে চাই।পিতার পরিচয়ে নয়,নিজের কাজের ভিত্তিতে দেশপ্রেমের পরিচয় দিয়ে যাবেন এটাই সাধারণ মানুষ চায়।বঙ্গ বন্ধু আমাদের অনেক দিয়েছেন,কিন্তু সেই বঙ্গ বন্ধু নিয়ে আমাদের বসে থাকলে হবে না।কিংবা বঙ্গ বন্ধু জিন্দাবাদ দিলে দেশের মানুষের ভাগ্য বদলে যাবে না।যদি বদলানো যায় তবে আমার আপত্তি নেই।আর যদি বদলানো না যায় তবে বিকল্প কিছু চিন্তা করাই কি উচিত নয়।আমাদের এখন প্রয়োজন, সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তন।এ ক্ষেত্রে কোন নেত্রী কি করছেন,তার উপর ভিত্তি করেই দেশ প্রেম পরিমাপ করা উচিত।

  2. যে সংবিধান থেকে আল্লাহর উপর বিসসাস তুলে দেওয়া হইছে, সেটা তো সয়তানের সংবিধান. আর এই সংবিধান toilet paper হিসাবে ব্যবহার করা উচিত. হাসিনার পাপে দেস আজ জাহান্নামের দিকে যাচ্ছে. এর আগে এত খুন ধর্সন, আগুনে পুরে মানুস মরা road accident এত মানুস মারা কেও কোনদিন দেখেনি.আপনার মাথায় যদি আওয়ামী সয়তান কিংবা আওয়ামী প্রেতাত্তা ভর করে থাকে তাহলে কিছুক্ষণের জন্য তাকে কোথাও পাঠিয়া দিয়া নিচের লিঙ্ক থেকে একটি অডিও ফাইল ও একটি pdf ফাইল down load করে আপনি শুনুন, পড়ুন অপরকে জানান.
    বি ডি আর বিদ্রোহের আসল ও গোপন অধ্যায়গুলো জানুন এবং অপরকেও জানান। http://bangladesh2075.wordpress.com/2011/02/23/bdr/ কালনাগিনীর দেস প্রেমের নমুনা দেখেন.

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s

%d bloggers like this: